বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর
নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক। কালের খবর

নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক। কালের খবর

নারায়ণগঞ্জের জনবান্ধব ডিসি মাহমুদুল হক

স্টাফ রিপোর্টার, কালের খবর :
নারায়ণগঞ্জে নতুন জেলা প্রশাসক হিসেবে গত এক মাস পূর্বে যোগদান করেন মোহাম্মাদ মাহমুদুল হক। যোগদানের পর পরই নিজের সততা এবং কর্মদক্ষতার মাধম্যে সকলের মনে জায়গা করে নিয়েছেন।

তিনি ডিসি হিসেবে যোগদানের পর জেলা প্রশাসক কার্যালয়ে যারাই কোন না কোন কাজের জন্য এসেছেন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। মাহমুদুল হক ঢাকা প্রধানমন্ত্রীর কার্যালয় সহ দেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসীও তার সততা এবং নিষ্ঠার সুফল ভোগ করতে শুরু করেছে। অন্যায় দুর্নীতির লাগাম টেনে ধরেছেন তিনি। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আসা এক ব্যক্তির সাথে কথা বললে তিনি উৎফুল্ল ভাবেই বলেন, জেলা প্রশাসক কার্যলয়ের নতুন রুপ দেখলাম।

যেখানে কোন একটা কাজের জন্য আসলে হাজারো হয়রানি এবং ভোগান্তির শিকার হতে হতো। সেখানে এখন পরিস্থিতি একেবারেই ভিন্ন। সাবলীল ভাবেই কাজ শেষ করে ফিরে যাচ্ছি। নারায়ণগঞ্জবাসী এতদিন এমন পরিবেশেরই প্রত্যাশা করেছিলো।

স্বরজমিনে গিয়ে দেখা যায়, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক হিসেবে মোহাম্মাদ মাহমুদুল হক যোগদানের পর অনেকটাই স্বস্তিতে রয়েছে নারায়ণগঞ্জবাসী। ফেনী জেলার কৃতি সন্তান মাহমুদুল হক ২৭ তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীন হন। তারপরেই শুরু হয় ন্যায়ের পথে অবিরাম ছুটেচলা।

ফেনীর সন্তান হলেও তার সততা ও কর্মদক্ষতা শুধুমাত্র ফেনীতেই সীমাবদ্ধ না। তিনি তার ন্যায়ের আলো ছড়িয়েছেন তার প্রতিটি কর্মক্ষেত্রে। এবার সেই আলোয় আলোকিত হওয়ার পালা নারায়ণগঞ্জবাসীর। জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত আরো একজনের সাথে কথা বলাকালীন সময় তিনি বলেন, জেলা প্রশাসকের আসনে একজন যোগ্য ব্যক্তির আগমন ঘটেছে।

ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসী তা বুঝতে পেরেছে। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক স্যারের এমন কর্মতৎপরতা অব্যাহত থাকবে বলে আমরা আশা করছি। মোট কথা জেলা প্রশাসক কার্যালয়ে আসা সকলের বক্তব্যেই শতভাগ সন্তুষ্টি এবং আস্থা ফুটে উঠেছে। সকলেই ডিসি মাহমুদুল হকের সুস্থ্যতা এবং দীর্ঘায়ু কামনা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com